| |

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:57 pm | November 17, 2017

নওগাঁ প্রতিনিধি :অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন রাজশাহীর বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান। যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় তাঁকে বহনকারী গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। শুক্রবার বেলা ১০ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানান, শুক্রবার সকালে বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান রাজশাহী থেকে জয়পুরহাটের উদ্দেশ্যে রওনা দেন। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর নামকস্থানে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তাঁর গাড়ীতে ধাক্কা দেয়। এতে কমিশনার নুর-উর-রহমানসহ গাড়ির চালক আহত হন। দুর্ঘটনার পরপরই বাসটি ফেলে চালক ও তার সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

ওসি আরো জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত কমিশনারকে উদ্ধার করে মান্দা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পুলিশ প্রটোকলের পিকআপ ভ্যানটিও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ওসি জানান।

সংবাদ পেয়ে নওগাঁ জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, মান্দার ইউএনও মো. নুরুজ্জামানসহ আশপাশের কয়েকটি উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ ঘটনাস্থলে ছুটে আসেন। তাঁরা আহত বিভাগীয় কমিশনারের চিকিৎসাসেবা নিশ্চিত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!