| |

মাদারীপুরে গ্রাম আদালত বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:58 pm | November 15, 2017

মাদারীপুর প্রতিনিধি : গ্রাম আদালত সম্পর্কে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধিতে স্থানীয় সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানসমূহের কার্যকরী ভূমিকা নিশ্চিত করার লক্ষ্যে বুধবার দিনব্যাপী মাদারীপুর সদর উপজেলা অফিসার্স ক্লাবে কর্মশালা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগের আওতায় বাস্তবায়নাধীন ও ইউরোপিয় ইউনিয়ন এবং ইউএনডিপির আর্থিক ও কারিগরী সহযোগিতায় বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ প্রকল্পের উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
স্থানীয় সহযোগী সংস্থা মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশনের ব্যস্থাপনায় আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শফিউর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লিগাল এইড এসোসিয়েশনের প্রধান সমন্বয়কারী খান মো. শহীদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহাবুদ্দিন হাওলাদার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন জাহান, ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর ফয়সাল মুস্তাফিজুর রহমান প্রমুখ।

লিগাল এইড এসোসিয়েশনের প্রতিনিধি এডভোকেট মশিউর রহমান পারভেজের উপস্থাপনায় বিভিন্ন প্রশ্ন তুলে ধরেন উন্নয়নকর্মী সাহানা নাসরিন রুবি, ফরিদা ইয়াসমিন লাকী, সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী প্রমুখ।

এসময় সদর উপজেলায় কর্মরত বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ, এনজিও ও গণমাধ্যম প্রতিনিধিরা এই কর্মশালায় অংশ নিয়ে কর্মপরিকল্পনা প্রণয়নের মাধ্যমে গ্রাম আদালত সম্পর্কে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধিতে ভূমিকা পালনে অঙ্গিকার ব্যক্ত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!