| |

গুইমারায় ইউএনও বিদায় ও বরণ অনুষ্ঠান

প্রকাশিতঃ 9:54 pm | November 13, 2017

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি: খাগড়াছড়ির নবসৃষ্ট গুইমারা উপজেলায় সোমবার দুপুরে বর্তমান দায়িত্বরত ইইএনও’কে বিদায় ও নতুন আসা ইউএনও’কে বরণ করে নেয়া হয়েছে। ১৩ নভেম্বর(সোমবার) দুপুরে গুইমারা উপজেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠান করা হয়।

এ সময় গুইমারা উপজেলাবাসী, গুইমারা উপজেলা প্রশাসন ও গুইমারা উপজেলা পরিষদ এর পক্ষ থেকে বর্তমান কর্মরত উপজেলা  নির্বাহী কর্মকর্তা বি.এম.মশিউর রহমানের বিদায় এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসার জনাব পঙ্কজ বড়ুয়া এর বরণ সংবর্ধনা দেয়া হয়।

এসময় বিদায়ী বক্তব্যে বিএম মশিউর  রহমান বলেন, আমি মানুষ, মানুষ হিসেবে আমি ভূলত্রুটির উর্ধে  নয়। তবে সবসময় চেষ্টা করেছি জনগনের উন্নয়নে কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি অত্র উপজেলা বাসির কাছে কৃতজ্ঞ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান উশেপ্রু মারমা, ১নং গুইমারা ইউপি চেয়ারম্যান বাবু মেমং মারমা, 2নং হাফছড়ি ও ৩নং সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান, গুইমারা থানার অফিসার ইনচার্জ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, সাংবাদিকবৃন্দ, কলেজ, স্কুল ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ, হেডম্যান এসোসিয়েশনের প্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

সভায় উপস্থিত বক্তারা বি.এম.মশিউর রহমান উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনকালে নবসৃষ্ট গুইমারা উপজেলার  বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রশংসা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরূপে প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।
এবং তার ভবিষ্যৎ সমৃদ্ধি ও সুস্বাস্থ্য কামনা করেন ।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সকলের কাছে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য উপজেলার সর্বস্তরের সহযোগিতা কামনা করেন ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!