| |

গুইমারায় ভয়াবহ সড়ক দূর্ঘটনার কবলে আনসার ব্যাটালিয়নের গাড়ি

প্রকাশিতঃ 9:52 pm | November 13, 2017

আবদুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারার জালিয়াপাড়ায় ১৩নভেম্বর সোমবার ইসলামিক মিশনের সামনে ব্যাটালিয়ন আনসারের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে মেরে দিয়েছে।

এতে গাড়িতে থাকা সাত জন আনসার সদস্য গুরুতর আহত হয়। আহতদের গুইমারা বিজিবি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম সিএমএস প্রেরন করা হয়।

খাগড়াছড়ির শালবাগানস্থ চার ফিল্ড আনসার ব্যাটালিয়নের জোন অধিনায়কসহ চট্টগ্রাম ফয়েজ লেকে বিডিও কনফারেন্সে যাওয়ার পথে, জালিয়াপাড়া ইসলামীক মিশনের সামনে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে মেরে দেয়।

ঘটনার  সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন টিটু বলেন, ঘটনাস্থলে আমাদের পুলিশ ফোর্স গিয়ে আহতদের বিজিবি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য প্রেরন করে।

প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত তিনজনকে বিজিবি হাসপাতালের দায়িত্বরত ডাক্তার চট্টগ্রাম সিএমএসে প্রেরন করে বলে জানা যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!