| |

গোদাগাড়ীতে আদিবাসী কৃষকের আত্মহত্যা

প্রকাশিতঃ 9:35 pm | November 13, 2017

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসী কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে শ্যামল কুষ্ণ (৪৫) উপজেলার মাটিকাটা ইউনিয়নের আদারপাড়া গ্রাম থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার।শ্যামল পঠিয়ার ঝকরাতুল গ্রামের মৃত সঞ্জয়ের ছেলে। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

শ্যামলের স্ত্রী দশরতি রানীর বরাত দিয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, শ্যামল দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে ভুগছিলেন। চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে রোববার দিবাগত রাতে বাড়ির পেছনে একটি বাবলা গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।তিনি আরও জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে। এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!