| |

পঞ্চগড়ে বাল্য বিবাহ ভেঙ্গে দিলেন প্রশাসন

প্রকাশিতঃ 6:31 pm | November 12, 2017

পঞ্চগড় থেকে এন এ রবিউল হাসান লিটন : পঞ্চগড় ৩নং সদর ইউনিয়নের শীতা গ্রাম এলাকার আয়শা সিদ্দিকা (১৬) নামের এক স্কুল পড়ুয়া ছাত্রীর বিয়ের আয়োজন ভেঙ্গে দিয়েছে পুলিশ।
পঞ্চগড় সদরের শীতা পাড়া এলাকার মোঃ ফজলার রহমানের স্কুল পড়ুয়া কন্যা দেওয়ান উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনী পড়ুয়া ছাত্রী মোছাঃ আয়শা সিদ্দিকা(১৬)। তার পিতা গোপনে পার্শ্ববর্তী কেচরা পাড়া গ্রামের মৃত জনাব আলীর পুত্র মোঃ রফিকুল ইসলামরে সাথে বাল্য বিবাহের আয়োজন করেন। এ বিয়েতে এলাকার সচেতন মানুষ বাধা দিলে মোঃ ফজলুর রহমান তাদের কথা কোন কর্নপাত না করে তার কন্যাকে বিয়ে দিবে বলে বিয়ের আয়োজন করেন। এ বিষয়টি পরে প্রশাসন পর্যন্ত গড়ালে প্রশাসনের লোকজন সহ পুলিশ আসলে বর, কনে পক্ষ পালিয়ে যায়। বাল্য বিয়েটি ভেঙ্গে দেয়।
জানাযায়, আয়শা সিদ্দিকাকে তার মামার বাড়িতে লুকিয়ে রাখা হয়েছে। এলাকা বাসির আসংখা আয়শা সিদ্দিকাকে তার মামার বাড়ি থেকে বিয়ে দেওয়া হতে পারে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares