| |

ময়মনসিংহ জেলা প্রশাসক আর্থিক অনুদান প্রদান করলেন, কলসিন্দুরের ফুটবল কন্যাদের

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:30 am | November 12, 2017

স্টাফ রিপোর্টার : টানা তৃতীয়বারের মতো জেএফএ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবল দলের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় ময়মনসিংহের কলসিন্দুরের ফুটবল কন্যাদের আর্থিক অনুদান প্রদান করেন জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান।

শনিবার সকালে জেলা প্রশাসকের বাসভবনে নারী ফুটবল দলকে এ আর্থিক অনুদান প্রদান করেন তিনি। এর পূর্বে জেলা প্রশাসক খলিলুর রহমান ফুটবল কন্যাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি তাদের উদ্দেশ্যে বলেন, ময়মনসিংহের ফুটবলকে অন্যরকম উচ্চতায় নিয়ে গেছে কলসিন্দুরের ফুটবল কন্যারা। তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ময়মনসিংহসহ গোটা দেশের জন্য একের পর এক গৌরব বয়ে আনছেন। তোমরা এগিয়ে চলছো অপ্রতিরোধ্য গতিতে। কলসিন্দুরের ফুটবল কন্যারা রীতিমতো অপরাজেয়। তারা হার মানতে জানে না।

এ টুর্নামেন্টের ৫ ম্যাচে প্রতিপক্ষের জালে ২৮ বার তারা বল জড়িয়েছে। কিন্তু ময়মনসিংহ জেলা দলের জালে এক বারের জন্যও প্রতিপক্ষ বল জড়াতে পারেনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!