| |

বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে রংপুর বিভাগে চ্যাম্পিয়ন নগরকুমারী বিদ্যালয়

প্রকাশিতঃ 11:29 pm | November 10, 2017

পঞ্চগড় থেকে এন এ রবিউল হাসান লিটন : নগরকুমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এ রংপুর বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে।
পঞ্চগড়ের বোদা উপজেলার নগরকুমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় পঞ্চগড় জেলা চ্যাম্পিয়ন হয়ে বুধবার রংপুর স্টেডিয়ামে নীলফামারী জেলা চ্যাম্পিয়ন জয়চন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৬-০ গোলে পরাজিত করে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
উলেখ্যযে, উপজেলা পর্যায়ের ১১ টিমের ফাইনাল খেলায় ময়দানদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে এ বিদ্যালয় উপজেলা চ্যাম্পিয়ন দল হিসেবে জেলা পর্যায়ে খেলার সুযোগ পায়। গত ১লা নভেম্বর পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তেঁতুলিয়ার বাংলাচন্ডী প্রাথমিক বিদ্যালয়কে ৫-১ গোলের ব্যবধানে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয় নগরকুমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়।
নগরকুমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এ রংপুর বিভাগে চ্যাম্পিয়ন হওয়ায় পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য এড্যাঃ নুরুল ইসলাম সুজন, উপজেলা চেয়ারম্যান মোঃ সফিউল্লাহ সুফি, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহামুদ হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি, জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান আল-আমীন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু ইউসুপ ভূঞাঁ প্রমুখ অধিনায়ক রাব্বি হাসানসহ সকল খেলোয়াড়, প্রশিক্ষক ও সহযোগিতাকারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।