| |

শরীয়তপুরের বাড়িঘর ভাংচুর প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:18 pm | November 10, 2017

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নের ৬ নং ওর্য়াডের শেখ বাড়ির মোঃ মন্নান শেখের বাড়ি রাত আনুমানিক সাড়ে দশটার দিকে একদল সন্ত্রাশ বাহিনী ঢুকে ঘর বাড়ি ভাংচুর এবং লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়,মন্নান শেখের ছোট পূত্র মোঃ মানিক শেখ সাংবাদিকদের জানান,অনেক দিন যাবৎ আমাদের বাড়ির ভিতর দিয়ে জোর পূর্বক অলি উল্লাহ পেদা ও অক্কিলা পেদা রাস্তা নিতে চাইতেছে তা আমরা দিতে রাজী না হওয়ায় আমাদের উপর ব্যাপকভাবে অত্যাচার করতেছে।আমাদের পাকা ঘর ভেঙ্গে রাস্তা দিতে বলে।আমরা কারো কাছে সঠিক বিচার পাচ্ছি না।অন্যায়ভাবে আমাদের নামে মামলা করে হয়রানী করছে।গতকাল রাত আনুমানিক সাড়ে দশটার দিকে প্রায় দুই থেকে তিনশো সন্ত্রাশ ভাড়া করে অলি উল্লাহ পেদা ও অক্কিল পেদা।তারা বিভিন্ন ধরনের হকি,রামদা,লাঠি,পিস্তল,নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়।এতে আমি মানিক শেখ প্রান নাশের ভয়ে বাড়ি থেকে যেতে পারলেও আমার বাবা আব্দুল মান্নান শেখ কে ঘর থেকে ভাড়া করা সন্ত্রাসীরা বের করে অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের ঘর পিটিয়ে ভেঙ্গে প্রায় দশ লক্ষ টাকার ঘরের মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এ ছাড়াও পুরো ঘরের বেড়া চাল খুটি বিভিন্ন যায়গায় ফেলে যায়। তাৎক্ষনিক নড়িয়া থানায় মুঠো ফোনের মাধ্যমে বিষয়টি জানালে তারা আসার আগেই লুটপাট করে নেয় তারা। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।তিনি আরো জানান,পুলিশ কিচ্ছুক্ষন থেকে চলে গেলে সন্ত্রাসীরা আবারো এসে আমাদের ইট, বালু,সুরকি দিয়ে তাদের রাস্তা বানিয়ে দিতে গেলে আবার নড়িয়া থানায় বিষয়টি জানালে পুলিশ আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।পরে পুলিশ আমাদের রাতে নিরাপত্তা দেয় বলে জানান মানিক শেখ।মানিক শেখ আরো জানান আমাদের কোন নিরাপত্তা নেই,আমাদের বিভিন্ন ভাবে বিভিন্ন প্রকার সন্ত্রাস দিয়ে প্রান নাশের হুমকি দিচ্ছে।এবং গতকাল লুটপাট করে যাওয়ার সময় সন্ত্রাসীরা আবারো আমাদের বাড়ি হামলা করবে বলে হুমকি দিয়ে গেছে।

এ ব্যাপারে নড়িয়া থানায় কোন মামলা করা হয়েছে কিনা জানতে চাইলে বলেন,এখনো মামলা করিনী,তবে করবো,আর বিষয়টি ওসি সাহেব নিজে এসে দেখে গেছেন বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!