| |

ধোবাউড়ায় সাংবাদিককে মারধর আটক-১

প্রকাশিতঃ 2:20 pm | November 10, 2017

ষ্টাফ রিপোর্টার : ধোবাউড়ায় যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি আবুল হাসেমকে মারধরের অভিযোগে পুলিশ একজনকে আটক করেছেন।

জানা যায়,সস্ত্রাসী জাহাঙ্গীরের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী ধোবাউড়া প্রেসক্লাবের সদস্য,সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক যুগান্তর পত্রিকার ধোবাউড়া প্রতিনিধি আবুল হাশেমকে আজ সকালে রাস্তায় খুন করার উদ্যেশ্যে প্রকাশ্যে মারধর করে মারাত্বক আহত করে।  সূত্রে জানা যায়, সম্প্রতি ধোবাউড়ায় ভ্রাম্যমান আদালত পরিচানার সময় সংবাদ সংগ্রহের জন্য ভ্রাম্যমান আদালতের সাথে এ সাংবাদিক উপস্থিত থাকায় এ হামলার ঘটনাটি ঘটে।

এ ঘটানায় লিপু খান নামের একজন সন্ত্রাসীকে পুলিশ গ্রেফতার করেছেন মুলহোতা সন্ত্রাসী জাহাঙ্গীর পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছেন। সাংবাদিক আবুল হাশেম ধোবাউড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাংবাদিকের উপর হামলার ঘটনায় একজনকে আটক করেছেন অন্যান্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে ধোবাউড়া থানার ওসি শওকত আলম জানান।

এ ঘটনার তীব্র নিন্দা ও সন্ত্রাসী জাহাঙ্গীরসহ সকল সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন ধোবাউড়া প্রেসক্লাব।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!