| |

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত-১০

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:38 am | May 24, 2017

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকারঃ ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীসহ দুইজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদেরকে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ২৪ মে বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার কাঁঠালী ও জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ওই দু’টি দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার সময় ঢাকার যাত্রাবাড়ী থেকে একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৭-১৭১৬) ক্রিকেট ব্যাট বোঝাই করে ত্রিশালের নজরুল জয়ন্তী মেলায় যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে যায়। এ সময় ক্রিকেট ব্যাট ব্যাবসায়ী ঢাকা যাত্রাবাড়ী কুতুবখালী এলাকার আব্দুল মতিনের ছেলে দেলোয়ার হোসেন (৬০) ঘটনাস্থলেই মারা যান। এসময় দুর্ঘটনায় স্বপন (৪০), আনোয়ার (৩০) ও সিরাজুল ইসলামসহ (৫৫) অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে একই সড়কে উপজেলার জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ঢাকাগামী ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহি বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামের সাদিকুল ইসলাম (৩০) ও সালমান নামে ০৬ বছরের এক শিশু গুরুতর আহত হয়। পরে আশংকাজনক অবস্থায় তাদেরকে প্রথমে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে শিশু সালমান মারা যায়।

ভরাডোরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) জহিরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!