| |

ঘাটাইলে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:54 pm | November 01, 2017

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইলে স্বামীর হাতে স্ত্রী রমিচা (৫০) খুন হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে ছেলে হামিল (৩৪) কে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে সন্ধাপুর ইউনিয়নের টেপীকুশারিয়া (পশ্চিম পাড়া) গ্রামে। ঘটনার পর স্বামী গকুল হোসেন (৫৫) পলাতক রয়েছে।

নিহতের বড় ছেলে হানিফ (৩৬) জানায় আমি আলাদা বাড়িতে থাকি। আমি কিছু দেখি নাই। আজ মঙ্গলবার ফজরের নামাজের আগে পাশের বাড়ির আমার চাচাত ভাই বউ জোসনা বেগম আমাকে ডেকে তুলে জানায় দেখতো তোমার মেয়ে কান্দে কেন। তখন আমি ঐ বাড়িতে গিয়ে আমার ছোট ভাই হামিলের ঘরের বারান্দায় গলায় দড়ি লাগানো অর্ধ জুলন্ত অবস্থায় দেখি। ঐ রাতে তার মেয়ে হালিমা (১৫) তার দাদির সাথেই ছিল। এ ব্যাপারে হালিমার কাছে জানতে চাওয়া হলে জানায়, রোববার সন্ধায় তার দাদাা গকুল ও দাদী রমিচার সাথে ঝগড়া ঝাটি হয়। এ ঘটনায় তার দাদা, দাদিকে মারপিটও করে। পরে রাতে সে ঘুমিয়ে যায়। তার সাথে তার দাদী রমিচাও শুয়ে পড়ে। পরে কখন তার দাদী তার কাছ থেকে উঠে যায় ঘুমের ঘরে সে আর জানতে পারেনি। সকালে ঘুম থেকে উঠলে দাদা আমাকে বলে তোর দাদী ফাঁসি দিয়েছে। পরে লাশের কাছে গিয়ে মুখে হাত দিলে রক্ত দেখে আমি চিৎকার দিয়ে কান্না শুরু করি।

প্রতিবেশি ও তার বড় ভাই মকবুল হোসেনের (৬৪) ভাষ্য মতে নিহতের স্বামী গকুল হোসেন ও তার স্ত্রী দুজনই খারাপ প্রকৃতির লোক। ছোট খাট বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মাঝে সব সময় ঝগড়া ঝাটি হতো। এ নিয়ে গ্রামে বহুবার শালিস দরবারও হয়েছে। তারপরও তাদের কোন পরিবর্তন হয়নি। ঘটনার পর ছোট ছেলে হামিল কে গ্রেফতার করা হলেও তার বাবা গকুল হোসেন পলাতক রয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মৃতার বড় ছেলে হানিফ (৩৬) বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!