| |

বরগুনায় জাতীয়তাবাদী ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:48 am | October 30, 2017

বরগুনা প্রতিনিধি : গত ২৮ অক্টোবর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে ছাত্রদলের ১ দিনের কর্মসূচী ঘোষনার প্রেক্ষিতে সারা দেশের ন্যায় বরগুনায়ও জাতীয়তাবাদী ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালিত হয়েছে।

২৯ অক্টোবর রবিবার সকালে বি,এন,পি কার্যালয় বরগুনার সামনে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা ছাত্রদলের আহবায়ক কেএম শফিকুজ্জামান মাহফুজ,যুগ্ম আহবায়ক স্বপন, লিটন, পৌর ছাত্রদলের সভাপতি ওয়াসিম, থানা ছাত্রদলের সভাপতি ইশতিয়াক সোহাগ, কলেজ ছাত্রদলের সভাপতি নুরুল ইসলাম রনিসহ জেলা ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছাত্রদলের নেতাকর্মীরা বলেন, আজকের এই কর্মসূচি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কোন রাজনৈতিক কর্মসূচী নয়। তিনি মানবতার খাতিরে নৃশংসতার শিকার রোহিঙ্গাদের দেখতে ও ত্রান বিতরনে কক্সবাজার যাচ্ছিলেন অথচ সেই অরাজনৈতিক কর্মসূচীতে গণমাধ্যমসহ দলীয় নেতাকর্মীদের উপর হামলা করে আওয়ামী লীগ বুঝিয়ে দিল রোহিঙ্গা ইস্যুতে এই অবৈধ সরকারের সবই লোক দেখানো। তারা রোহিঙ্গাদের পুঁজি করে অর্থ লুটপাটে আর নিজেদের আখের গোছাতেই সদা ব্যস্ত।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!