| |

রাজারামপুর মাদ্রাসায় পিএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:33 pm | October 28, 2017

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রাজারামপুর এহইয়া উস-সুন্নাত সিনিয়র আলিম মাদ্রাসায় পিএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২৮ সেপ্টেম্বর শনিবার সকাল ৯ টার সময় মাদ্রাসা হলরুমে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুল বাসির। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম। ৭২ জন পিএসসি ও ২৭ জন জেডিসি পরীক্ষার্থীর বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মো: সাইফুল ইসলাম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে পরীক্ষার্থীদের পরীক্ষায় সফলতা কামনা করেন। তিনি মাদ্রাসার উন্নতিকল্পে ১ লক্ষ টাকা অনুদান দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
সমাপনী বক্তব্যে বিদায় অনুষ্ঠানের সভাপতি ও অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুল বাসির বিদায়ী ছাত্র ছাত্রীদের উদ্যেশ্যে পরীক্ষা কেন্দ্রে কিভাবে পরীক্ষা দিতে হবে তার উপর আলোকপাত করেন। তিনি অনুদানের জন্য প্রধান অতিথির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ধন্যবাদ জানান।
অত্র মাদ্রাসার প্রভাষক গোলাম ফারুকের সঞ্চালনায় উক্ত বিদায় অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার আরবি বিভাগের সহকারী অধ্যাপক, সাবেক পৌর কমিশনার মো: আব্দুল মমিন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!