| |

রাতে খালেদার সঙ্গে সুষমার দেখা

প্রকাশিতঃ 7:27 pm | October 22, 2017

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে আজ রাতে দেখা হবে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের। রবিবার রাত ৮টায় সোনারগাঁও হোটেলে তাদের দেখা হবে বলে চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে জানানো হয়েছে।

সন্ধ্যা ৭টায় গুলশানের বাসভবন ফিরোজা থেকে সোনারগাঁও হোটেলের উদ্দেশে রওনা হবেন বিএনপি চেয়ারপারসন। দলের কয়েকজন শীর্ষ নেতাও এ সময় তার সঙ্গে থাকবেন।

খালেদার বাসভবন ফিরোজাতেই সুষমার সঙ্গে দেখা হওয়ার কথা ছিল খালেদার। তবে শেষ মুহুর্তে এসে স্থান পরিবর্তন করা হয়েছে।

সর্বশেষ ২০১৪ সালের ২৭ জুন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মধ্যে হোটেল সোনারগাঁওয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছিল।

তার আগে ২০১২ সালে ভারত সফরকালে সুষমা স্বরাজের সঙ্গে তার সরকারি বাসভবন বৈঠক করেন খালেদা জিয়া।

চেয়ারপারসনের সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎকে বিশেষ গুরুত্বের সঙ্গে দেখছে বিএনপি। সুষমার সঙ্গে সাক্ষাতে বিএনপির পক্ষ থেকে দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি, বিরোধী দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে সরকারের অব্যাহত দমন নিপীড়ন এবং আগামী জাতীয় নির্বাচনে দেশবাসীর প্রত্যাশার বিষয়গুলোকে প্রাধান্য দেয়া হবে।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করার আগে সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন সুষমা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!