| |

হালুয়াঘাটে চতুর্থ কাব ক্যাম্পুরী অনুষ্ঠানের সমাপ্তি

প্রকাশিতঃ 5:35 am | October 22, 2017

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : হালুয়াঘাটে চতুর্থ কাব ক্যাম্পুরী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়েছে। ২০অক্টোবর হালুয়াঘাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ চত্বরে ৪র্থ কাব ক্যাম্পুরীর অনুষ্ঠান উদ্বোধনের পর বৈরী আবহওয়ার কারণে ২১ অক্টোবর অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়।

৪র্থ কাব ক্যাম্পুরীর অনুষ্ঠানের প্রতিপাদ্য বিষয় ছিল “আসুন সবাই কাবিং করি, সুস্থ্য সুন্দর জীবন গড়ি”। উপজেলা স্কাউট এর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার জাকির হোসেন। কাব ক্যাম্পুরী সমাপ্তি অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপষ্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস্ চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক মিয়া,বিলডোরা ইউপি চেয়ারম্রান মোঃ জাহাঙ্গীর হোসেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রোকনুজ্জামান, সরকারী বিভিন্ন দপ্তরের বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও স্থানীয় সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
চতুর্থ কাব ক্যাম্পুরী অনুষ্ঠানটি সমাপ্তির পূর্বে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন, দক্ষিণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বুরহান উদ্দিন আহম্মেদ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares