| |

পাকিস্তানে খেলতে না গেলে দল থেকে বাদ

প্রকাশিতঃ 2:47 pm | October 20, 2017

স্পোর্টস ডেস্ক : ওয়ানডে সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। এ তিন ম্যাচ সিরিজের শেষটি অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোরে। তবে ওই ম্যাচ খেলতে পাকিস্তান সফরে না যেতে বোর্ডের কাছে অনুরোধ করেছিল শ্রীলঙ্কার কেন্দ্রীয় চুক্তিতে থাকা ৪০ ক্রিকেটার।

কিন্তু তাদের আবেদনে সাড়া না দিয়ে পাকিস্তানে গিয়ে ম্যাচ খেলার কথা জানিয়েছে বোর্ড। শুধু তাই নয়, শ্রীলঙ্কার খেলোয়াড়দের জানানো হয়েছে যে সকল ক্রিকেটার লাহোরে খেলতে যেতে রাজি হবে না, তাদের টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হবে।

বিভিন্ন সংবাদ মাধ্যমের বরাত থেকে জানা গেছে, সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ পাকিস্তানে গিয়ে খেলতে শ্রীলঙ্কার ক্রীড়া মন্ত্রণালয় থেকে চাপ দেওয়া হয়েছে বোর্ডকে। ফলে বোর্ড ক্রিকেটারদের অনুরোধকে পাত্তা দিচ্ছে না।

দলটির প্রধান নির্বাচক গ্রায়েম ল্যাব্রয় বলেছেন, ‘পাকিস্তানে খেলার বিষয়ে বোর্ড প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে আলাদাভাবে কথা বলছে। সুতরাং, এখনও নিশ্চিত না যে এই সিরিজে কারা থাকছে । তবে অনেকের না এর পাশাপাশি অনেকেই যেতে রাজি হয়েছে। তাদের প্রমাণের সুযোগ দেওয়া হবে।’

উল্লেখ্য, আগামী ২৯ অক্টোবর তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি লাহোরে অনুষ্ঠিত হবে। তার আগে আবুধাবিতে ২৬ ও ২৭ অক্টোবর সিরিজের প্রথম দু’টি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!