| |

দক্ষিণ কোরিয়া যাচ্ছেন ট্রাম্প

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:40 pm | October 18, 2017

আন্তর্জাতিক ডেস্ক : উত্তর কোরিয়ার সঙ্গে সৃষ্ট উত্তেজনার মধ্যে দুইদিনের রাষ্ট্রীয় সফরে দক্ষিণ কোরিয়া যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট কার্যালয় থেকে এ খবর জানানো হয়েছে। বলা হয়, সফরকালে ট্রাম্প দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জা ইনের সঙ্গে বৈঠক করবেন এবং দেশটির জাতীয় পরিষদে ভাষণ দেবেন। -খবর সিনহুয়ার।

প্রেসিডেন্ট মুনের মুখপাত্র পার্ক সু হাইউন এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প আগামী ৭ নভেম্বর সিউলে পৌঁছাবেন। প্রথম দিন প্রেসিডেন্ট ভবন ব্লু হাউজে দুই দেশের প্রেসিডেন্ট আনুষ্ঠানিক আলোচনায় মিলিত হবেন এবং আলোচনা শেষে যৌথ সংবাদ সম্মেলনে অংশ নেবেন। সফরের দ্বিতীয় দিনে জাতীয় পরিষদে ট্রাম্প আইন প্রণেতাদের উদ্দেশ্যে ভাষণ দেবেন এবং ৮ নভেম্বর বিকেলে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে সিউল ত্যাগ করবেন।

এদিকে ধারণা করা হচ্ছে, জাতীয় পরিষদে ভাষণে উত্তর কোরিয়ার পরমাণু কর্মসূচির জবাবে যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়ার মধ্যকার সম্পর্ক আরও শক্তিশালী করার কথা বলবেন ট্রাম্প।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!