| |

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:34 pm | October 14, 2017

আব্দুর রহিম,খাগড়াছড়ি প্রতিনিধি : শনিবার (১৪ অক্টোবর) সকালে বিএনপি চেযারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে খাগড়াছড়ি জেলা বিএনপি খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশে পালন করেছে।

সমাবেশে, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেন, প্রধান বিচারপতি এস কে সিনহাকে অসুস্থ্য বানিয়ে জোর করে বিদেশে পাঠিয়ে সরকারের শেষ রক্ষা হবে না। কারণ তিনি দেশ ত্যাগের আগে সরকারের মুখোশ উন্মোচন করে গেছেন।

তিনি আরও বলেন, সরকার প্রতিহিংসার বশবর্তী হয়ে প্রধান বিচারপতি এস কে সিনহার অসুস্থ্যতার নাটক সাজিয়ে জাল স্বাক্ষরের মাধ্যমে ছুটির আবেদন করেছিলেন। কিন্তু প্রধান বিচারপ্রতি দেশ ত্যাগের সময় বলে গেছেন, তিনি সম্পূর্ণ সুস্থ্য।
কোন পরিস্থিতিতে তাকে বিদেশে যেতে হচ্ছে, বলেছেন, বিচার বিভাগের স্বাধীনতা নিয়ে তিনি শঙ্কিত ও সরকারের আচারণে বিব্রত।

বিক্ষোভ সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সি. সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, কংচাইরী মাষ্টার, মোসলেম উদ্দিন চেয়ারম্যান, ক্ষেত্র মোহন রোয়াজা, গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মো.ইউসুফ গুইমারা উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মো.আবু জাফর স্বপন। সাবেক মাটিরাঙা উপজেলা চেয়ারম্যান নাসির আহমেদ চৌধুরী, জেলা বিএনপির যুন্ম সম্পাদক অনেমেষ চাকমা রিংকু, মো. আইয়ুব খান, সাংগঠনিক সম্পাদক এমএন আবসার, আ. রব রাজা, জেলা ছাত্র দলে সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম সবুজ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলি দেওয়ান, জেলা শ্রমিক দলের রতন ত্রিপুরা, জেলা কৃষক দলের সভাপতি গফুর তালুকদারসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল থেকে শত শত নেতাকর্মী সমাবেশ স্থলে জমায়েত হয়। এক পর্যায়ে বিক্ষোভ সমাবেশ বিশাল জনসভায় রূপ নেয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!