| |

হালুয়াঘাটে প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

প্রকাশিতঃ 12:42 pm | April 13, 2017

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গণভবন থেকে ময়মনসিংহ বিভাগের মাঠ পর্যায়ের সর্বস্তরের জনগণের সাথে সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশের অংশ হিসেবে হালুয়াঘাট উপজেলা পরিষদ চত্বরে প্রজেক্টরের মাধ্যমে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

 

১৩ এপ্রিল বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০ টায়  ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১(হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের জাতীয় সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মি. জুয়েল আরেং, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ফারুক আহমেদ খান, উপজেলা নিবার্হী অফিসার জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন ময়না, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক, অধ্যক্ষ খোরশীদ আলম ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, ওসি (তদন্ত) মোহাম্মদ লাল মিয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন সরকারী-বেসরকারী দফতরের প্রধানগন, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সুধীজনসহ সকল পেশা ও শ্রেণীর মানুষজন উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণ সহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে সরাসরি প্রজেক্টরের বড় পর্দায় ভিডিও কনফারেন্সেটি দেখানো হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।