| |

আমতলী উপজেলা আ.লীগের সভাপতি হলেন দেলওয়ার ও সম্পাদক মতিয়ার

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:24 pm | October 03, 2017

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলা চেয়ারম্যান দেলওয়ার হোসেনকে সভাপতি ও পৌর মেয়র মতিয়ার রহমানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে আমতলী উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

গত শনিবার রাতে বরগুনা জেলা আওয়ামী লীগ সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি ও সাধারণ সস্পাদক জাহাঙ্গীর কবির স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটি ঘোষণা করা হয়। ওই চিঠিতে ৬৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

জানা গিয়েছে, ২০১৩ সালের ২৯ জানুয়ারি কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে জিএম দেলওয়ার হোসেনকে সভাপতি, সামসুদ্দিন আহম্মেদ ছজুকে সাধারণ সম্পাদক ও মতিয়ার রহমানকে প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষণা করে কমিটি দেয়া হয়। এ কমিটি প্রায় ১ বছর পর ২০১৪ সালের ১৩ নভেম্বর বরগুনা জেলা কমিটির কার্যকরী সভায় অনুমোদন পায়। ২০১৪ সালে এ কমিটির সাধারণ সম্পাদক সামসুদ্দিন আহম্মেদকে দল থেকে বহিষ্কার করা হয়।

ওই সময় থেকে সাধারণ সম্পাদক পদটি শুন্য থাকে। এ বছরের ২১ সেপ্টেম্বর বরগুনা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র মতিয়ার রহমানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে আগের কমিটি বহাল রাখা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতা-কর্মী বলেন, দীর্ঘদিন ধরে আমতলীতে পূর্ণাঙ্গ কমিটি না থাকায় দলের মধ্যে বিভাজন সৃষ্টি হয়েছিল। কমিটি হওয়ায় সেই বিভাজন নিরসন হবে।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচন করায় সামসুদ্দিন হুজুকে দল থেকে বহিস্কার করা হয়েছিল। ওই সময় থেকে সাধারণ সম্পাদকের পদটি শূন্য ছিল। গঠনতন্ত্র মোতাবেক কমিটির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আমতলী পৌর মেয়র মতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) দায়িত্ব দিয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!