| |

সন্ত্রাসীদের স্থান বাংলাদেশে হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:14 pm | October 01, 2017

ষ্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মিয়ানমারের কোনো রোহিঙ্গা সন্ত্রাসীর স্থান বাংলাদেশে হবে না। সেই সঙ্গে এমন কাউকে পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রোববার দুপুরে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের তুমব্রু সীমান্তের জিরো পয়েন্ট এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, মানবিক দৃষ্টিকোণ থেকে রোহিঙ্গাদের আশ্রয় দেয়া হয়েছে। সেই সঙ্গে তাদের ফিরিয়ে নিতে জোরালো কূটনৈতিক তৎপরতা চলছে। শিগিররই মিয়ানমার সরকারের একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল বাংলাদেশে আসবেন বলে জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রোহিঙ্গারা মিয়ানমারে ফিরিয়ে না যাওয়া পর্যন্ত সরকারের তরফ থেকে আবাসন, অন্ন-বস্ত্র, চিকিৎসা-সেবা অব্যাহত থাকবে।

রোহিঙ্গা ইস্যু নিয়ে একটি মহল পরিস্থিতি ঘোলাটে করতে সদা তৎপর বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনো প্ররোচনায় কেউ কান দেবেন না। পরে সীমান্তে অবস্থান নেয়া ১৮০০ রোহিঙ্গা পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন, ৩৪-বিজিবির অধিনায়ক মঞ্জুরুল হাসান খান, র্যাব ৭-এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিনসহ সেনাবাহিনী, নৌবাহিনী, কোস্টগার্ডের দায়িত্বশীল কর্মকর্তারা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!