| |

গোপালপুরে হেরোইন ও ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী আটক

প্রকাশিতঃ 12:41 pm | May 19, 2017

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুরে মাদক সম্রাজ্ঞী নামে পরিচিতা একাধিক মামলার আসামী বিউটি বেগমকে (৪০) হেরোইন ও ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে পৌর শহরের নন্দনপুর বাজার এলাকা থেকে ১০ পুড়িয়া হেরোইন ও ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়।

গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) মো. হাসান আল মাহমুদ জানান, গোপালপুর থানার এস আই আশরাফ উজ্জামান ও এস আই মো. হাসান জামিল খান এর নেতৃত্বে থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গোপালপুর পৌর শহরের নন্দনপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা আশরাফুজ্জামান আজাদ এর স্ত্রী মাদক সম্রাজ্ঞী বিউটি বেগমকে আটক করে নারী পুলিশের হেফাজতে থানায় নিয়ে আসে। এসময় তার পরিহিত শাড়ির কোমরের কোছা হতে একটি সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ১০ পুরিয়া হেরোইন ও ৭০ পিচ লালচে রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

থানা হাজতে জিজ্ঞাসাবাদে বিউটি বেগম পুলিশকে জানান, উক্ত মাদক তার স্বামী নন্দনপুর বাজারের মৃত আ. রউফ এর ছেলে মো. আশরাফুজ্জামান আজাদ এর। তারা স্বামী স্ত্রী মিলে দীর্ঘদিন ধরে এসব মাদক ব্যবসার সাথে জড়িত। পরে থানার এস আই আশরাফ উজ্জামান বাদী হয়ে ৪ জনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৮ মে একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৯। থানার রেকর্ডপত্র অনুযায়ী ধৃত আসামীর বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইতিপূর্বে আরো তিনটি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares