| |

পটিয়ায় নারী পুরুষ শিশুসহ ১২ রোহিঙ্গা গ্রেফতার

প্রকাশিতঃ 5:55 pm | September 17, 2017

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়ায় গত শনিবার দিবাগত ভোর ৫ টায় উপজেলার খরনা রাস্তার মাথা থেকে মিয়ানমার থেকে পালিয়ে আসা নারী পুরুষ শিশু সহ ১২ রোহিঙ্গাকে একটি চেয়ারকোচ তল্লাশি করে ওসি শেখ নেয়ামত উল্লাহর নির্দেশে ওসি তদন্ত রেজাউল করিম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ ১২ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতর হলেন, আবু তাহের (৬৩), রশিদা বেগম (৫৫), নুরুল আলম (৩৩), ছকিনা বেগম (২৮),  আরফা খাতুন (২২), সাদেকা বেগম (৮), রাশেদা বেগম (৬), মো: আনস (৫), মো: রিয়াজ (৫), রোবাসেরা (৪), মো:  শাহেদ (২), মো: ওমান (৪ মাস)। সর্ব সাং- নুরুল্লাহ পাড়া, থানা- মংডু। এদেরকে হেফাজত গ্রহণ করা হয়।

পটিয়া থানার ওসি জানান, এরা বাংলাদেশ সরকার কর্তৃক নির্ধারিত কক্সবাজার জেলার উখিয়া এলাকা থেকে অতিক্রম করে পটিয়া থানা এলাকায় অনুপ্রবেশ করায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, যারা রোহিঙ্গাদের আশ্রয় না দিয়ে কক্সবাজার উখিয়া এলাকায় প্রেরণের জন্য সর্বমহলের প্রতি আহবান জানান। অন্যথায় আশ্রয়দাতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!