| |

মানিকছড়িতে ২৪ রোহিঙ্গা আটকের পর উখিয়া শরনার্থী ক্যাম্পে পাঠালো পুলিশ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:05 pm | September 15, 2017

আব্দুর রহিম,খাগড়াছড়ি : মায়ানমারের  জাহান্নাম থেকে প্রাঁণ বাঁচাতে পালিয়ে আসা শিশু সহ ২৪ রোহিঙ্গা নারী-পুরুষকে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা থেকে অনুপ্রবেশ কালে আটক করেছে মানিকছড়ি থানা পুলিশ।

মানিকছড়ির পাঞ্জারামপাড়া ও গুচ্ছগ্রামে আশ্রয় নিতে আসলে তাদের আটক করে বৃহস্পতিবার উখিয়া শরণার্থী ক্যাম্পে ফেরত পাঠিয়েছে মানিকছড়ি থানা পুলিশ।

পুলিশ সূত্রে  জানা গেছে, মায়ানমার রাখাইনে সহিংশতায় ভয়ে পালিয়ে আসা রোহিঙ্গারা বাংলাদেশে বিভিন্ন জেলায় প্রবেশ করছে এমন  তথ্যের ভিত্তিতে মানিকছড়ি থানা পুলিশের নজরদারীতে বৃহস্পতিবার দুপুরে এই ২৪ রোহিঙ্গা নর-নারী ও শিশুকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাঈন উদ্দিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অনুপ্রবেশ করা রোহিঙ্গাদের মধ্যে ৪ জন মহিলা, ১ জন পুরুষ ও ১৯ শিশুসহ  ২৪ রোহিঙ্গাকে আটক করে পুলিশ পাহারায় কক্সবাজার উখিয়া শরণার্থী ক্যাম্পে পাঠানো হয়েছে।

তিনি আরোও জানান, বর্তমান পরিস্থিতিতে আর কোন রোহিঙ্গা অনুপ্রবেশ করেছে কিনা বা  আত্মগোপন করে আছে কিনা তা নিয়ে সতর্ক আছি।

স্থানীয়দের মতে মায়ানমারে গণহত্যা,মুসলিম রোহিঙ্গা নির্যাতনের ফলে প্রাঁণ বাঁচাতে শিশু সন্তান নিয়ে এসব রোহিঙ্গারা পালিয়ে এসে দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!