| |

১৫ কোটি টাকার ফ্যান্টাসি ব্রা !

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:06 pm | September 13, 2017

নিউজ ডেস্ক  : বিশ্বব্যাপী বৈচিত্রতার যেন শেষ নেই। বৈচিত্রপূর্ণ বিষয়ের প্রতি আলাদা আকর্ষণ সবারই থাকে। বিশেষ করে শখ পূরণের জন্য মানুষ বিভিন্ন ধরনের বৈচিত্রময়তাকে নিজের করে নেয়। আর এসব বিষয়ে নারীরা সবচেয়ে এগিয়ে। তাই তো নারীদের জন্য প্রতিনিয়ত নিত্য-নতুন অভিনব পণ্য সৃষ্টি করা হচ্ছে পৃথিবীতে।

এবার এমনই এক ফ্যান্টাসি ব্রা তৈরি করেছে ভিক্টোরিয়া’স সিক্ট্রেটস। দাম ২০ লাখ ডলার বা ১৫ কোটি টাকা।হীরা, চুনি, পান্না মিলিয়ে প্রায় ১৬ হাজার দামি রত্ন আর ১৮ ক্যারট সোনা দিয়ে তৈরি হয়েছে লঁজরিগুলি। মোট ১ হাজার ৩৮০ ঘণ্টা সময় ব্যয়ে তৈরি করা হয়েছে ফ্যান্টাসি ব্রাটি।

তবে ২০ লাখ ডলার দামের অন্তর্বাস কেনারও যে লোক রয়েছে। তেমনি রয়েছে চোরের ভয়। অমন দামি জিনিস চুরি করার লোকেরও তো অভাব নেই। তাই অন্তর্বাসগুলির নিরাপত্তার জন্য আবার অনেক টাকা দিয়ে নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করেছে লঁজারি সংস্থা ভিক্টোরিয়া’স সিক্রেট। আর যাই হোক  ১৫ কোটি টাকার এই অন্তর্বাসটি সবার জন্য নয়। বরং এটি তৈরি করা হয়েছে প্রদর্শনীর জন্য।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!