| |

হালুয়াঘাটে শিশু মেলা উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:43 pm | May 17, 2017

হালুয়াঘাট প্রতিনিধি : হালুয়াঘাটে শিশু মেলা উদ্যাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

জেলা তথ্য অফিসের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ”শিশু ও নারীর উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৪র্থ পর্যায়)” শীষর্ক প্রকল্পের আওতায় বুধবার দুপুরে সানফ্লায়ার স্কুল চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন’র নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালীটি শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বিদ্যালয় চত্বরে এসে সমাপ্তি ঘটে। এ সময় র‌্যালীতে অংশ গ্রহন করেন, জেলার সিনিয়র তথ্য অফিসার মো ঃ মোখলেছুর রহমান , উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান, আনোয়ারুল হক মিঞা ও মনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এমএ কাদের,অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা প্রমুখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিশু শিক্ষার্থীসহ শিক্ষকবৃন্ধ।

উল্লেখ যে গত ১৬ মে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযোক্তি,ইন্টারনেট সেবা সপ্তাহ ও শিশু মেলা উদ্ভোধন করেছেন হালুয়াঘাট-ধোবাউড়া থেকে নির্বাচিত সাংসদ মি. জুয়েল আরেং। উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি এই শ্রোগান কে সামনে রেখে বিজ্ঞান ও প্রযুক্তি কল্যাণে মানব সভ্যতার ব্যাপক উন্নতি সাধন এবং শিক্ষার্থীদের বিজ্ঞানের জ্ঞান প্রদানের লক্ষেই এ মেলার আয়োজন করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!